শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ
লালমনিরহাট গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল

লালমনিরহাট গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: রোববার (৪ এপ্রিল) সকাল ৯টায় বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট গণকবরে জেলা প্রশাসন ও জেলা পুলিশের আয়োজনে লালমনিরহাট গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক আবু জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, পুলিশ সুপার আবিদা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

 

পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone